দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দুই বাংলায় দাপিয়ে বেড়াচ্ছেন জয়া
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ২৫, ২০১৭, ১২:০৬ অপরাহ্ণ | পড়া হয়েছে ১,২১৫ বার |

দিনাজপুর বার্তা২৪ ডেক্স //  বিনোদন: এদেশের শোবিজ জগতে সবচেয়ে হিসেবি তারকার নাম জয়া আহসান। কলকাতায় টলিপাড়ার বাঘা বাঘা নির্মাতারা যখন কাজের অভাবে হাপিত্তেশ করছেন… কেউ কেউ ঢাকাই ফিল্মের জন্য কাজের সুযোগ খুঁজছেন, সেসময় নিজের মেধা যোগ্যতায় দুই বাংলায় দাপিয়ে বেড়াচ্ছেন জয়া আহসান।

এক্ষেত্রে যদিও তথাকথিত কমার্শিয়াল ছবিতে জয়া নেই বা তিনি কাজ করছেন না। তবে টলিউডের শীর্ষ নির্মাতাদের পছন্দের তালিকায় এখন তিনি।এছাড়া এখনকার অভিনেত্রীদের যে টলিপাড়ায় ছবি করার সুপ্ত আগ্রহ বা আলাদা যোগাযোগের যে প্রক্রিয়া শুরু হয়েছে, আজকের অভিনেত্রীরা কলকাতার মুভিতে কাজ করার ধারাবাহিক খবর হচ্ছেন, সেদিক দিয়ে অনেক আগেই আজকের অবস্থান বুঝে গিয়েছিলেন জয়া।

আজ সৃজিত মুখার্জীর প্রিয় অভিনেত্রীর তালিকায় তিনি। খুব শিগগিরই মুক্তি পাবে কৌশিক গাঙ্গুলির নতুন চলচ্চিত্র। যেখানে জয়া আছেন মূল চরিত্রে।

আর জয়া ভক্তদের জন্য সুখবর হলো অনেকদিন পর দেশীয় চলচ্চিত্রে জয়ার নতুন ছবির কাজ শুরু হয়েছে। আরো কিছু ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। জনপ্রিয় চলচ্চিত্রের এখন ধারাবদল হয়েছে। সাম্প্রতিককালের হিসেবে সবচেয়ে জনপ্রিয় ও ব্যবসাসফল ছবিটির নাম যখন ‘আয়নাবাজি’, যে ছবিতে ফাইট ফ্যান্টাসির কোনো বালাই নেই, সেখানে আগামী কয়েকবছর যে জয়া আহসানের তা বলার অপেক্ষা রাখে না। এখন দেখার বিষয় হাউজফুল হওয়া সিনেমা হলের দর্শকরা এই গুণী অভিনেত্রীর ধারাবাহিক চলচ্চিত্রের যাতায়াতকে কেমনভাবে গ্রহণ করেন।

উল্লেখ্য, কলকাতায় অনুষ্ঠিত ফিল্মফেয়ার অনুষ্ঠানে দু’বার বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন তিনি।

এই সফলতার পথে থাকা জয়া আহসান তার নতুন চলচ্চিত্র ‘দেবী’ প্রসঙ্গে বলেন, ‘দর্শকদের কাছে আমার কৃতজ্ঞতার শেষ নেই। তাদের এই ভালোবাসার প্রতিদান হিসেবেই ভালো কিছু কাজ করে যেতে চাই।’

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়