তেঁতুলিয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেনএমপি মজাহারুল হক প্রধান - দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
তেঁতুলিয়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেন
এমপি মজাহারুল হক প্রধান
মোফাচ্ছিলুল মাজেদ জুলাই ১৪, ২০২২, ১:২০ অপরাহ্ণ | পড়া হয়েছে ৪৪ বার |

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়ার দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ও ৪০তম বিসিএস অর্জনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলা মিলনায়তনে অনারম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ২০১৯-২০ ও ২০২১-২২ সালে তেঁতুলিয়ার উপজেলার কৃতি শিক্ষার্থীদের এই সংবর্ধনা দেয়া হয়। এসময় ৪০ তম বিসিএসে চাকুরী পাওয়া ৪ জনকেও সংবর্ধিত করা হয়। অনুষ্ঠানটি যৌথভাবে আয়োজন করেন তেঁতুলিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় ১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মজাহারুল হক প্রধান।
উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলুর পরিকল্পনা ও বাস্তবায়নে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: দেলওয়ার হোসেন প্রধান, ৪০তম বিসিএস প্রাপ্ত মাসুদ পারবেজ, আব্দুল গফুর, আমিনুর রহমান, জহির রায়হান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ডি এম ফুয়াদ হাসান ও শামসুন্নাহার শাম্মি, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জুয়েল রানা, কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জাকিয়া আক্তার জুই, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আলপনা আক্তার আলো, বুয়েটের শিক্ষার্থী রেদওয়ানুল ইসলাম নিশান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের শিক্ষার্থী সাদ্দাম হোসেন প্রমুখ । অনুষ্ঠান সঞ্চালনা করেন কাজী মতিউর রহমান । এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, শিক্ষক, শিক্ষার্থী, ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ৫৯ জন শিক্ষার্থীর হাতে ক্রেষ্ট তুলে দেয়া হয়। শিক্ষার্থীরা তাদের বক্তব্যে বলেন এমন অনুষ্ঠানে অংশ নিতে পেরে গর্বীয় সুখ অনুভূত হচ্ছে। তারা তাদের পরের জেনারেশন এবং দেশকে এগিয়ে নেয়ার জন্য কাজ করবেন বলে জানান

এই পাতার আরো খবর -
১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:১৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৩৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১১ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৪৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:৪৪ অপরাহ্ণ
এশা রাত ৮:০৭ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়