দিনাজপুরে চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত তিন শিক্ষকের অবসর ও কল্যাণ সম্মানী ভাতা প্রদান - দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত তিন শিক্ষকের অবসর ও কল্যাণ সম্মানী ভাতা প্রদান
মোফাচ্ছিলুল মাজেদ জুলাই ৬, ২০২২, ৩:০৯ অপরাহ্ণ | পড়া হয়েছে ৩৮ বার |

দিনাজপুর প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশে দিনাজপুর সদর উপজেলার চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ৩ জন শিক্ষকের অবসর ও কল্যাণ সম্মানী ভাতা প্রদান করা হয়েছে। ৫ জুলাই মঙ্গলবার সকাল ১১টায় চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে অবসরপ্রাপ্ত ৩ জন শিক্ষকের হাতে অবসর ও কল্যাণ সম্মানী ভাতা তুলে দেন চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ। চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ মিজানুর রহমান’র সভাতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধাদ্ধা মোঃ আকবর আলী, চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী মোছাঃ রীনা ইয়াসমীন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সামসুদ্দিন আহম্মেদ, অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক মোসাঃ শামসুন নাহার ও মোঃ ওবায়দুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃ জমসেদ আলী। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেহেলগাজী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মকবুল হোসেন। অন্যান্যের মধ্যে চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, মোঃ আব্দুল মালেক, সহকারী শিক্ষক মোঃ মাহবুব আলমসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, অভিভাবক ও সুধীজন উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ অন্যান্য অতিথিদের সাথে নিয়ে অবসরপ্রাপ্ত ৩ জন শিক্ষকের হাতে অবসর ও কল্যাণ সম্মানী ভাতা ও উপহার সামগ্রী তুলে দেন। শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনা, চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও বর্তমান শিক্ষকদের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মাহবুব আলম। উল্লেখ্য, চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সামসুদ্দিন আহম্মেদকে নগদ ৭২ হাজার টাকা, অবসরপ্রাপ্ত সিনিয়র সহকারী শিক্ষক মোসাঃ শামসুন নাহারকে নগদ ৫০ হাজার টাকা ও মোঃ ওবায়দুুর রহমানকে নগদ ৫৭, ৪৪২ টাকা অবসর ও কল্যাণ সম্মানী ভাতা প্রদান করা হয়।

এই পাতার আরো খবর -
১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:১৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৩৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১১ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৪৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:৪৪ অপরাহ্ণ
এশা রাত ৮:০৭ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়