বিভিন্ন আয়োজনে হাবিপ্রবিতে বাংলা নববর্ষ ১৪২৯ উদযাপিত - দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বিভিন্ন আয়োজনে হাবিপ্রবিতে বাংলা নববর্ষ ১৪২৯ উদযাপিত
মোফাচ্ছিলুল মাজেদ এপ্রিল ১৪, ২০২২, ১২:০১ অপরাহ্ণ | পড়া হয়েছে ১২১ বার |

হাবিপ্রবি, দিনাজপুরঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে বাংলা নববর্ষ ১৪২৯ উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান এর নেতৃত্বে সকাল ১০ টা ৩০ মিনিটে বর্ণিল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি টিএসসি এর সম্মুখ হতে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে। উক্ত শোভাযাত্রায় বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার, প্রক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালকসহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।
শোভাযাত্রা শেষে সকাল ১১ টায় টিএসসি’র সম্মুখে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং দুপুর ১২ টায় চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
নববর্ষ উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের “বাঙালির অসা¤প্রদায়িক চেতনা ও নববর্ষ” শীর্ষক রচনা (স্বহস্তে লিখিত অনধিক ১৫০০ শব্দ) আহবান করা হয়েছে। ১ বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ সকাল ১০ টা থেকে শুরু করে ৫ বৈশাখ বিকেল ৩ টা পর্যন্ত ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগ এর কার্যালয়ে লিখা জমা দেয়া যাবে।
এছাড়া বাদ যোহর কেন্দ্রীয় মসজিদে দেশ জাতির সমৃদ্ধি ও কল্যাণ কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এই পাতার আরো খবর -
২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৪৭ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:১৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:০৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৫৩ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৭:০০ অপরাহ্ণ
এশা রাত ৮:৩০ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়