হাবিপ্রবিতে শেখ রাসেল স্মৃতি টেবিল টেনিস টুর্নামেন্ট এর উদ্বোধন - দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
হাবিপ্রবিতে শেখ রাসেল স্মৃতি টেবিল টেনিস টুর্নামেন্ট এর উদ্বোধন
মোফাচ্ছিলুল মাজেদ ডিসেম্বর ১২, ২০২১, ১১:১৪ অপরাহ্ণ | পড়া হয়েছে ১২৮ বার |

হাবিপ্রবি, দিনাজপুর: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ছাত্রদের জন্য “শেখ রাসেল স্মৃতি টেবিল টেনিস টুর্নামেন্ট” এর উদ্বোধন করা হয়েছে। আজ বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে উক্ত টুর্নামেন্টের উদ্বোধন করেন হাবিপ্রবির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবির সম্মানিত ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক প্রফেসর ড. মাহাবুব হোসেন। এ সময় উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. সৈয়দা জাহানারা আফরোজ, প্রক্টর প্রফেসর ড. মোঃ মামুনুর রশীদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজসহ আরও উপস্থিত ছিলেন বিভিন্ন হলের হল সুপার, সহকারি হল সুপার, সহকারি প্রক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারি পরিচালকসহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানে উপস্থাপনা করেন সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. সাইফউদ্দিন দুরুদ এবং খেলা সার্বিকভাবে পরিচালনা করেন শরীরচর্চা শিক্ষা বিভাগের উপ-পরিচালক মোঃ মাহাবুব-উল-হাসান।

এ সময় মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান বক্তব্যের শুরুতেই স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্ট-এ নিহত সকল শহীদদের, মহান মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ বীর শহীদ এবং সম্ভ্রমহানি ২ লক্ষ মা বোনদের শ্রদ্ধাভরে স্মরণ করেন। তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারকে রক্ষা করতে না পারা বাঙালি জাতির সবচেয়ে বড় ব্যর্থতা। শেখ রাসেলকে হত্যার মাধ্যমে ঘাতকরা বঙ্গবন্ধুর প্রতিচ্ছবিকে হত্যা করতে চেয়েছিল, সেই সাথে বঙ্গবন্ধুর ধারাবাহিকতাকে হত্যা করতে চেয়েছিল।

তিনি আরও বলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিজয়ের মাসে নানা ধরণের কর্মস‚চি হাতে নিয়েছে। তারই অংশ হিসেবে “শেখ রাসেল স্মৃতি টেবিল টেনিস টুর্নামেন্ট” অনুষ্ঠিত হচ্ছে। তিনি এ ধরণের আয়োজন গুলো সফলভাবে সম্পন্ন করতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ সকলের সহযোগিতা কামনা করেন।

এই পাতার আরো খবর -
২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৪৭ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:১৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:০৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৫৩ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৭:০০ অপরাহ্ণ
এশা রাত ৮:৩০ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়