দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে শিক্ষা বৃত্তি প্রদান
মোফাচ্ছিলুল মাজেদ জুলাই ২৭, ২০২০, ৯:৩৪ অপরাহ্ণ | পড়া হয়েছে ১০৩ বার |

দিনাজপুর প্রতিনিধিঃ
শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম বলেছেন, প্রত্যেকটি বিষয়ে সত্য-অসত্য, সুন্দর-অসুন্দরের পার্থক্য অনুধাবন করতে হবে। করোনা পরিস্থিতিতে বর্তমানে স্কুল-কলেজসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এর মধ্যেও বাড়িতে থেকে পড়াশুনা চালিয়ে যাওয়াসহ করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি। একইসাথে করোনা মোকাবিলায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

সোমবার সকাল ১১টার সময় উত্তরা ডেভেলপমেন্ট প্রোগ্রাম সোসাইটি(ইউডিপিএস) শহরের বটতলী বাঁশেরহাট শাখায় পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় দরিদ্র ও মেধাবীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ইউডিপিএস কর্তৃপক্ষ জানান, সদর উপজেলার ইউডিপিএস সমিতির মাধ্যমে ২০১৯সালে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া দরিদ্র ও মেধাবীদের তালিকা প্রস্তুত করে মোট ৩১জনের তালিকা করা হয়েছে। যাদের প্রত্যেককেই ১হাজার ২০০টাকা হারে মোট ৩লাখ ৭২হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়েছে। পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় দরিদ্র ও মেধাবীদের মাঝে এই শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউডিপিএস রংপুর আঞ্চলিক ব্যবস্থাপক সাইফুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউডিপিএস দিনাজপুর আঞ্চলিক কর্মকর্তা ইউনুস আলী, বিরামপুর আঞ্চলিক কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক, বাঁশের হাট শাখা ব্যবস্থাপক মিজানুর রহমান প্রমুখ।

এই পাতার আরো খবর -
২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৫০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:০৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫০ পূর্বাহ্ণ
আছরবিকাল ৩:৫৫ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৩২ অপরাহ্ণ
এশা রাত ৬:৪৯ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়