দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দেশের মানুষের উন্নয়ন ও অগ্রগতিতে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : হুইপ ইকবালুর রহিম এমপি
মোফাচ্ছিলুল মাজেদ অক্টোবর ২৯, ২০১৯, ১০:০৬ অপরাহ্ণ | পড়া হয়েছে ৪৪১ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি মানসম্পন্ন শিক্ষা গ্রহণ করে নতুন প্রজন্মদের এগিয়ে যেতে হবে, বিশ্বের কাছে মাথা উচু করে দাড়াতে হবে উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি শিক্ষিত সমাজ গঠন করতে শিক্ষাক্ষেত্রে প্রচুর বরাদ্দ দিয়েছে। তাই শিক্ষার হার বেশি, জিপিএ-৫ প্রাপ্তদের সংখ্যা দ্বিগুন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশ এগিয়ে গেছে। এ দেশের মানুষের উন্নয়ন ও অগ্রগতিতে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি আরও বলেন, নুসরাত হত্যা মামলার রায় এত তাড়াতাড়ি হয়েছে তা দেশের ইতিহাসের পাতায় লেখা থাকবে এবং রায় কার্যকরও দ্রুত হবে। শুধু নুসরাত হত্যাকারীরা নয়, মেধাবী আবরার হত্যাকারীদেরও বিচার দ্রুত করা হবে। শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী আছেন কোন মানুষ অশান্তিতে থাকবে না। মানুষের শান্তির জন্যই শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়েছেন। তিনি বলেন, টেন্ডারবাজ, দুর্ণীতিবাজ, ক্যাসিনো ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান জোরদার করা হয়েছে। যেই দুর্ণীতি করবে তারা যে দলেরই হউক না কেন তাদেরকে ছাড় দেয়া হবে না। যারা এদেশকে কলঙ্গিত করে বিদেশে লুকিয়ে আছে তাদেরকেও খুজে বের করে বিচার করা হবে।
মঙ্গলবার দুপুরে হুইপ ইকবালুরঁ রহিম এমপি দিনাজপুর সরকারি কলেজের নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এর আগে সরকারি কলেজের নব-নির্মিত শহীদ মিনার উদ্বোধন করেন প্রধান অতিথি।
এর আগে মঙ্গলবার সকালে হুইপ ইকবালুর রহিম এমপি ১ কোটি ২২ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর শহরের বালুবাড়ী কৃষি অফিস হতে টুনার বাড়ী পর্যন্ত, পুলহাট পুলিশ ফাঁড়ি হতে টেক্সটাইল কলেজ পর্যন্ত ও রাজবাটী সুখ সাগরের পশ্চিম কোণের পাকা রাস্তা হতে কারিগরি কলেজ হয়ে রাজবাটীর উত্তর কোণ (আলফালাহ অফিস) পর্যন্ত রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন।
নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন হাবিপ্রবির সাবেক উপাচার্য মোঃ রুহুল আমিন, দিনাজপুর শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর আবু বকর সিদ্দিক, সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল বাছেদ মন্ডল, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, শিক্ষক পরিষদের সম্পাদক দাইমুল ইসলাম প্রমুখ।

এই পাতার আরো খবর -
৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:০৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়