ঢাকাশুক্রবার , ৬ সেপ্টেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

গোলাম রব্বানীর আগমন উপলক্ষে দিনাজপুর সরকারী কলেজ ছাত্রলীগ শাখার আনন্দ মিছিল

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ৬, ২০১৯ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় শাখার সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের জিএস, মানবতার ফেরিওয়ালা গোলাম রাব্বানী’র দিনাজপুর শুভাগনকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে দিনাজপুর সরকারী কলেজ ছাত্রলীগ শাখার নেতাকর্মীরা ।

আজ শুক্রবার বিকেলে দিনাজপুর সরকারি কলেজ ছাত্রলীগ শাখার সাধারন সম্পাদক আলহাজ্ব সাব্বির আহম্মেদ সুজনের পক্ষ থেকে মুসলিম হল ছাত্রলীগের সভাপতি উমর ফারুক বাহাদুর ও সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সামসাদ সাঈফ রোহান এর নেতৃত্বে একটি বিশাল আনন্দ মিছিল ক্যাম্পাস থেকে বের হয়ে কলেজ মোড় এলাকা প্রদক্ষিন করে ক্যাম্পাসে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশের বক্তব্যে মুসলিম হল ছাত্রলীগের সভাপতি উমর ফারুক বাহাদুর বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় শাখার সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের জিএস, মানবতার ফেরিওয়ালা গোলাম রাব্বানী’র দিনাজপুর আগমনকে সফল করার লক্ষ্যে দিনাজপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সাব্বির আহম্মেদ সুজন এর নেতৃত্বে কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা নানা পদক্ষেপ গ্রহন করেছে। এসময় বক্তব্য রাখেন দিনাজপুর সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সামসাদ সাঈফ রোহান, রবিন মাহমুদ . আদেশ রায় , জনি আহমেদ , সুজন শর্মা , রাহিদ, বাদশা লাভলি, মৃত্তিকা মিলন প্রমুখ ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।