ঢাকাবৃহস্পতিবার , ২০ ডিসেম্বর ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের আহবায়ক কমিটি গঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ২০, ২০১৮ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব এর আদর্শে অনুপ্রানিত হয়ে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে দিনাজপুরে গঠিত হয়েছে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের আহবায়ক কমিটি।
গতকাল বৃহস্পতিবার দিনাজপুর পলিটেকনিক ইন্সিটিউট মিলনায়তনে মো: লুৎফুল করিব বকুল কে আহবায়ক ও মো : শহিদুল ইসলাম কে সদস্য সচিক করে ৭১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আহবায়ক কমিটি গঠন অনুষ্ঠানে বক্তরা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর সদর-৩ আসন সহ ৬টি আসনেই আওয়ামীলীগের প্রার্থীদের বিজয়ে কিভাবে ভূমিকা রাখা যায় সে ব্যাপারে আলোকপাত করেন।
এসময় বক্তব্য রাখেন সাবেক জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মোখলেসুর রহমান, আইডিইবি দিনাজপুর শাখার সভাপতি মো: আকরাম আলী মিঞা, সাধারণ সম্পাদক মো: আব্দুল আউয়াল, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আলতাফ হোসেন প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।