ঢাকারবিবার , ১৫ এপ্রিল ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর শিক্ষা বোর্ডের নবনির্মিত ৮তলা ভবনের শুভ উদ্বোধন করেন হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৫, ২০১৮ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি :
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, দিনাজপুরের শিক্ষার্থীদের বিশ্বায়িত করে তুলতে হবে। এজন্য শিক্ষার্থীদের ভালোভাবে শিক্ষাদানে শিক্ষাবোর্ডের কর্মকর্তাদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
তিনি আরও বলেন, দিনাজপুরের শিক্ষার্থীদের গ্লোবাল ভিলেজে প্রবেশ করাতে হবে। এক্ষেত্রে শিক্ষাবোর্ডের চৌকশ ভূমিকায় কাজ করতে হবে। এদিকে, কর্মকর্তা-কর্মচারীদের দাবীর প্রেক্ষিতে শিক্ষাবোর্ডে অতিস্বত্ত্বর বাস সার্ভিস চালুর ঘোষনা দেন ইকবালুর রহিম।
১৫ এপ্রিল রবিবার সকালে দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের নবনির্মিত ৮তলা প্রশাসনিক ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন। অনুষ্ঠানে দিনাজপুর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবু বকর সিদ্দিক এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. হামিদুল আলম বিপিএম। বোর্ডের সহকারি সচিব ড. আব্দুর রাজ্জাক এর পরিচালনায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরুজুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. নুরুজ্জামান জাহানী, শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিস্ট, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের নবনির্মিত ৮তলা প্রশাসনিক ভবনের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।