দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
হাবিপ্রবি’র নতুন প্রশাসনিক ভবনে ভিআইপি কনফারেন্স কক্ষ ও ডিজিটাল ডায়েরির উদ্বোধন
মোফাচ্ছিলুল মাজেদ এপ্রিল ৫, ২০১৮, ২:২৯ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫৫৬ বার |

হাবিপ্রবি, দিনাজপুরঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল শাখার তত্ত্বাবধানে নতুন প্রশাসনিক ভবনে ভিআইপি কনফারেন্স কক্ষ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম নতুন প্রশাসনিক ভবনের ভিআইপি কনফারেন্স কক্ষের শুভ উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন বর্তমান সরকার শিক্ষাবান্ধব ও উন্নয়নের সরকার। জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার হাবিপ্রবিসহ সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে সর্বাত্বকভাবে সহযোগিতা করে যাচ্ছেন।
এদিকে বেলা সাড়ে ১১:৩০টায় উক্ত ভিআইপি কনফারেন্স কক্ষে আইটি সেলের তত্ত্বাবধানে বিশ্ববিদ্যালয়ের ডিজিটাল ডায়েরি-২০১৮ এর উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। তিনি বলেন ভিশন-২০২১ বাস্তবায়নের জন্য আমাদের নিজ নিজ প্রতিষ্ঠান থেকে ডিজিটাল কার্যক্রমের চর্চা করতে হবে।
সকল অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, প্রক্টর, ছাত্র পরমর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক, বিভাগীয় চেয়ারম্যান, বিভিন্ন শাখার পরিচালক , শাখা প্রধানগণসহ প্রকৌশল শাখা ও আইটি সেলের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়