দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
আনন্দমূখর পরিবেশে হাবিপ্রবি’র প্রথম ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ২৪, ২০১৮, ১:০২ অপরাহ্ণ | পড়া হয়েছে ৯৪৫ বার |

২৪ মার্চ ২০১৮, হাবিপ্রবি, দিনাজপুরঃ আনন্দমূখর পরিবেশে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রথম ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উক্ত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। এরপর এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে। র‌্যালিতে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম, পোস্ট-গ্রাজুয়েট অনুষদের ডীন প্রফেসর মো. মিজানুর রহমান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম,জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার, ছাত্র-পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক প্রফেসর ড. মো. তারিকুল ইসলাম এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকসহ প্রথম ব্যাচের শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে প্রাক্তন শিক্ষার্থীরা ভূমিকা রাখতে পারে । এজন্য, এলামনাই এসোসিয়েশন গঠন করা প্রয়োজন; যা বাংলাদেশের প্রায় প্রতিটি পাবলিক বিশ্ববিদ্যালয়ে রয়েছে। তিনি এলামনাই এসোসিয়েশন গঠনে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দেন। তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের গ্র্যাজুয়েটদের প্রতি আমাদের প্রত্যাশা অনেক বেশি। আশাকরি, তোমরা দেশ প্রেমের মহান চেতনায় উদ্ধুদ্ধ হয়ে সৃজনশীল কর্মকান্ডে সর্বদা নিজেদের নিয়োজিত রাখবে এবং এ বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে তোমাদের নিজ নিজ অবস্থানে থেকে সার্বিক সহযোগিতা করবে। তিনি প্রথম ব্যাচের সকলের উত্তরোত্তর সমৃদ্ধি ও প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানের সর্বাত্মক সাফল্য কামনা করেন।

এছাড়া, কর্মসূচীর অংশ হিসেবে অডিটোরিয়াম-১ এ স্মরণিকার মোড়ক উন্মোচন, স্মৃতিচারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্টানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী এবং প্রথম ব্যাচের শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়