ঢাকাশনিবার , ২৪ মার্চ ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি এর সভাপতিত্বে খানসামা ডিগ্রী কলেজের গভর্ণিং বডির সভা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৪, ২০১৮ ১১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি :
পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি এর সভাপতিত্বে খানসামা ডিগ্রী কলেজের গভর্ণিং বডির সভা অনুষ্ঠিত হয়েছে।
২৩ মার্চ শুক্রবার বিকেলে দিনাজপুরের খানসামা ডিগ্রী কলেজে গভর্ণিং বডির সভাপতি ও পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি এর সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী মিসেস শাহীন আলী, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. সাইফুল ইসলামসহ গভর্ণিং বডির অন্যান্য সদস্যবৃন্দ।
এছাড়াও কলেজের গভর্ণিং বডির সভাশেষে কলেজের নির্মাণাধীন চারতলা বিশিষ্ট আইসিটি ভবনের কার্যক্রম পরিদর্শন করে সন্তুষ্টি প্রকাশ করেন পররাষ্ট্রমন্ত্রী। খুব দ্রুত সময়ে সঠিকভাবে সাফল্যের সাথে দুইতলা ভবনের নির্মাণকাজ শেষ করায় প্রকৌশলী ও ঠিকাদারকে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান শাহ্, উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ মাহবুব উল ইসলাম, ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল আযম চৌধুরী লায়ন, দিনাজপুর শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের উপ সহকারি প্রকৌশলী আব্দুল আউয়াল, ঠিকাদার এনাম উল্লাহ জ্যামী প্রমুখ।
পরিদর্শনশেষে কলেজের মাঠে এক বৈঠকে পররাষ্ট্রমন্ত্রীর সাথে সাক্ষাত করে বিভিন্ন সমস্যার সমাধান পেয়ে আনন্দিত উপজেলার সর্বস্তরের জনগন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।