দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
হাবিপ্রবি’তে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ২৩, ২০১৮, ৭:১২ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫৩৭ বার |

২৩ মার্চ ২০১৮, হাবিপ্রবি, দিনাজপুরঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউশনাল কোয়ালিটি এসিউরেন্স সেল কর্তৃক আয়োজিত “রিসার্চ মেথডস: টুলস, টেকনিকস অ্যান্ড সায়েন্টিফিক মেথডস অব রিপোর্ট রাইটিং” শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০:০০ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ এ অনুষ্ঠিত এ প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কর্মশালার উদ্বোধনী ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। আইকিউএসি সেল-এর পরিচালক প্রফেসর মো. মিজানুর রহমানের সভাপতিত্বে উক্ত প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম এবং স্বাগত বক্তব্য রাখেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. বিকাশ চন্দ্র সরকার। প্রশিক্ষণে রিসোর্স-পার্সন হিসেবে ছিলেন ময়মনসিংহ গ্রাজুয়েট ট্রেনিং ইনিষ্টিটিউট(জিটিআই) সাবেক পরিচালক প্রফেসর ড. জাবেদ আলী মির্জা।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন ভাল গবেষক হওয়ার জন্য গবেষণার রিপোর্ট তৈরির কৌশল সম্পর্কে জানা অত্যন্ত জরুরি। আশাকরি, এ প্রশিক্ষণের মাধ্যমে আপনারা গবেষণার জন্য বিজ্ঞানসম্মত রিপোর্ট তৈরি করার বিষয়ে আরোও বেশি অভিজ্ঞতা লাভ করবেন এবং তা প্রায়োগিক কাজে ব্যবহার করবেন।

উক্ত প্রশিক্ষণ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পর্যায়ের শিক্ষকগণ অংশগ্রহণ করেন। উল্লেখ্য, আগামী ২৪ ও ২৫ মার্চ একই বিষয়ের প্রশিক্ষণ কর্মশালায় এ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও প্রভাষকবৃন্দ অংশগ্রহণ করবেন।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়