দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুর সরকারি কলেজ ক্যাম্পাসে “উল্লাস ক্যান্টিন” এর শুভ উদ্বোধন
মোফাচ্ছিলুল মাজেদ জানুয়ারি ৮, ২০১৮, ৯:৪৬ অপরাহ্ণ | পড়া হয়েছে ১,১০৪ বার |

দিনাজপুর বার্তা২৪.কম : দিনাজপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দিনাজপুর সরকারি কলেজে “উল্লাস ক্যান্টিন” এর শুভ উদ্বোধন করা হয়েছে। এর মধ্যদিয়ে দিনাজপুর সরকারি কলেজের সাধারন ছাত্র-ছাত্রীদের দীর্ঘ দিনের মানসম্পন্ন খাওয়ার ক্যান্টিন এর দাবি পূরণ হলো।
আজ ০৮ জানুয়ারী সোমবার দিনাজপুর সরকারি কলেজ ক্যাম্পাসে “উল্লাস ক্যান্টিন” এর উদ্বোধন করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর সৈয়দ মোহাম্মদ হোসেন এসময় উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক সহ: অধ্যাপক তৌহিদুল ইসলাম তুষার, সহযোগী অধ্যাপক মো: রোজাইন হোসেন সহ দিনাজপুর সরকারি কলেজ ছাত্রলীগ শাখার সাধারন সম্পাদক আলহাজ্ব সাব্বির আহমেদ সুজন, দি.স.ক. ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক সাদনান বিন রতন, দি.স.ক মুসলিম হল শাখা ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক বাহাদুর।
“উল্লাস ক্যান্টিন” এর পরিচালক এই প্রতিবেদকে জানান প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত “উল্লাস ক্যান্টিন” থেকে মান সম্পন্ন খাওয়ার ঘরোয়া পরিবেশে সম্পন্ন খাওয়ার সাধারন ছাত্র-ছাত্রীদের পরিবেশন করা হবে। এছাড়াও যেকোন অনুষ্ঠানে চাহিদা অনুযায়ী “উল্লাস ক্যান্টিন” থেকে খাবার সরবরাহ করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে আইয়ুব আলী, রবিন মাহমুদ, সামসাদ সাইফ রোহান, নুরন্নবী, রবিন, সাজু, আকাশ, আরিফ, মিলন,নাজমুল সহ ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে সাধারন ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই পাতার আরো খবর -
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়