ঢাকাশনিবার , ৩০ ডিসেম্বর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর শিক্ষা বোর্ডে জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা-২০১৭ পাশের হার ৮৮.৩৮%

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ৩০, ২০১৭ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-  দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এর জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা  (জেএসসি) তে পাশের হার ৮৮.৩৮%। আজ শনিবার দুপুর ২টায় দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এর বালুবাড়ি কার্যালয়ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো: তোফাজ্জুর রহমান এই ফলাফল ঘোষনা করেন।

২০১৭ সালে দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে ২ লক্ষ ১ হাজার ৮ শত ৯জন শিক্ষার্থী জেএসসি পাশ করেছে। এ বছর জেএসসি পরীক্ষায় পাশের হার ও জিপিএ-৫ পাওয়ার ক্ষেত্রে ছাত্রদের চেয়ে ছাত্রীরা ভালো করেছে। ছাত্রীদের পাশের হার ৮৮.৮৭% আর ছাত্রদের পাশের হার ৮৭.৮৬% এবং জিপিএ-৫ পাওয়া ছাত্রীর সংখ্যা ১০ হাজার ৯শত ৫৭ জন ও জিপিএ-৫ পাওয়া ছাত্রের সংখ্যা ৯ হাজার ১ শত ৫জন।

দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বের্ডে জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় শতভাগ পাশ করেছে শিক্ষা প্রতিষ্ঠানের সংখ্যা ৫৮০টি পাশাপশি কোন শিক্ষার্থী পাশ করেনি এমন প্রতিষ্ঠানের সংখ্যা ১৩টি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।