ঢাকাশুক্রবার , ২৪ নভেম্বর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হাবিপ্রবি’র প্রক্টর সহ ১২ জনের নাম উল্লেখ করে বাস মালিক-শ্রমিক সংগঠনের পৃথক ২টি মামলা দায়ের

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ২৪, ২০১৭ ৪:১০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্ত া২৪.কম : দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে শ্রমিকদের সংঘর্ষের ঘটনায় দুটি পৃথক মামলা হয়েছে। দিনাজপুর বাস মালিক সমিতির পক্ষে সাধারন সম্পাদক নজরুল ইসলাম সেলু ও মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ. সভাপতি সাইফুর রাজ চৌধুরী গতকাল বৃহস্পাতিবার ২৩-১১-২০১৭ তারিখে রাত সাড়ে ১১টায় হাবিপ্রবি’র প্রক্টর প্রফেসর ড. খালেদ হোসেন ও সহ. প্রক্টর সৌরভ পাল চৌধুরী সহ ১২ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৩০-৪০জনের বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়।
এদিকে গতকাল বৃহস্পতিবার দুপুর ২টায় দিনাজপুর জেলা প্রশাসন কার্যালয়ে দিনাজপুর বাস মালিক সমিতি, মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন, বিশ্ববিদ্যালয় কর্তপক্ষ, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনে মধ্যে আলোচনা সভায় বিশ্ববিদ্যালয় ছাত্ররা তাদের অবরোধ প্রত্যাহার করলেও বাস মালিক সমিতি তাদের জা¡লিয়ে দেওয়া ২টি বাসের ক্ষতিপূরণ ছাড়া ধর্মঘট প্রত্যাহার করবে না বলে জানিয়ে দেয়।
উল্লেখ্য বুধবার সন্ধ্যায় শিক্ষার্থী বহনকারী হাবিপ্রবির একটি বাসকে তৃপ্তি পরিবহনের একটি বাস সাইড না দিলে ঘটনার সূত্রপাত হয়। প্রথমে তৃপ্তি পরিবহনের বাসের শ্রমিকদের সঙ্গে ছাত্রদের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে ছাত্র ও শ্রমিকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ২০জন ছাত্র-শ্রমিক আহত হয় এবং দুই ছাত্রকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।