ঢাকাবুধবার , ১৫ নভেম্বর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে সেভিল স্কুল এন্ড কলেজের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ১৫, ২০১৭ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- দিনাজপুরে সেভিল স্কুল এন্ড কলেজের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৫ নভেম্বর বুধবার সকালে শহরের বালুবাড়িস্থ ক্যাম্পাসে উক্ত অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন সেভিল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. মতিয়ার রহমান।

উক্ত অভিভাবক সমাবেশে প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ মিরাজুল্লাহ মাহমুদী মিরাজ এর পরিচালনায় আরও বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অপর উপাধ্যক্ষ সাঈদা নাসরিনসহ অভিভাবকবৃন্দ।

সমাবেশে সেভিল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বক্তব্যে বলেন, সম্মানিত অভিভাবকগণের সহযোগিতায় প্রতিষ্ঠানটি আজ সেরা স্কুলের পুরস্কারে ভুষিত হয়েছে। শিক্ষা ও পরিচালনা ব্যবস্থা প্রশাসনসহ অভিভাবকদের সুনজর আমাদের অভিভুত করেছে। তিনি আরও বলেন, আগামীতে আপনাদের সহযোগিতায় সেভিল স্কুল এন্ড কলেজকে উচ্চ শিখরে পৌছে দিতে আমরা বদ্ধপরিকর।

স্বরণকালের অভিভাবকবৃন্দের অংশগ্রহনে উক্ত সমাবেশে বক্তব্যশেষে প্রতিষ্ঠান থেকে পিএসসি পরীক্ষার্থীদের মাঝে প্রবেশপত্র বিতরণ করা হয় এবং তাদের জন্য বিশেষ মোনাজাতে অংশ নেন উপস্থিত সকলেই।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।