ঢাকাশনিবার , ১৬ সেপ্টেম্বর ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর সরকারি কলেজ নাট্য ও সাংস্কৃতিক ঐক্য জোটের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ১৬, ২০১৭ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম : সুস্থ সংস্কৃতি চর্চা দেয় আলোকিত জীবন এই স্লোগানের মধ্যদিয়ে দিনাজপুর সরকারি কলেজ নাট্য ও সাংস্কৃতিক ঐক্য জোটের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
আজ শনিবার দিনাজপুর সরকারি কলেজ মিলয়ানতনে এক আলোচনা সভার মধ্য দিয়ে দিনাজপুর সরকারি কলেজ নাট্য ও সাংস্কৃতিক ঐক্য জোটের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান শুরু হয় এবং মুক্ত মঞ্চে কেক কাটার মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়। দিনাজপুর সরকারি কলেজ নাট্য ও সাংস্কৃতিক ঐক্য জোটের সভাপতি ওমর ফারুক বাহাদুর এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এবিএম তৌশিকুর রহমান শুভ সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন দিনাজপুর নাট্য ও সাংস্কৃতিক ঐক্য জোটের প্রতিষ্ঠাতা সভাপতি সনৎ চক্রবর্তীর, সাবেক সাধারন সম্পাদক আসাফ-উদ-দৌলা জুয়েল, সাবেক সভাপতি কাঁনাই সিংহ, সাবেক সহ-সভাপতি সারোয়ার হোসেন, সাবেক সহ-সভাপতি তনুশ্রী মজুমদার।
আলোচনা সভায় দিনাজপুর সরকারি কলেজ নাট্য ও সাংস্কৃতিক ঐক্য জোটের সহ-সভাপতি সোহাগ খান, দেদিপ্ত সরকার, সহ-সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন সুজন, সহ সাংগঠনিক সম্পাদক রুদ্র সাহা, নৃত্য সম্পাদক জ্যোতি সিংহ, সহ দপ্তর সম্পাদক ইবনে সাহাল, প্রচার সম্পাদক সাইফুর রহমান সহ সংগঠনের পার্থ, অপর্ণা, ফাতেমা, তৈমুর, ডলিম কুমার,শামীমা, মিতু, মোহনা, নবনী, মৌমিতা, নাসরিন প্রমূখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।