হাবিপ্রবি’তে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদের আত্নপ্রকাশ - দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
হাবিপ্রবি’তে মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদের আত্নপ্রকাশ
মোফাচ্ছিলুল মাজেদ জুন ১৩, ২০১৭, ১০:০৫ অপরাহ্ণ | পড়া হয়েছে ১,৮৫৭ বার |

দিনাজপুর প্রতিনিধি : বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা ও গণতান্ত্রিক ম্যূল্যবোধ এই তিনটি মূলনীতি নিয়ে দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ে আত্নপ্রকাশ করেছে “মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদ”।
১৩ জুন মঙ্গলবার দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টিএসসি’তে এক জনাকীর্ন সংবাদ সম্মেলনে সংগঠনের উদ্দেশ্য ও লক্ষ্য সাংবাদিকদের সামনে উপস্থাপন করেন “মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক পরিষদ” এর আহবায়ক মৃত্তিকা বিভাগের প্রফেসর মো: মিজানুর রহমান। এসময় তিনি মানসম্মত ও যুগপোযোগী শিক্ষার জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের স্বাধীনতা ও মর্যাদা সংরক্ষনই শুধু নয় এই সংগঠন বিশ্ববিদ্যালয়ে মানসম্মত শিক্ষা ও গবেষণার সুযোগ সৃষ্টিতে কাজ করে যাবে। এই সংগঠন একটি আদর্শবাদী সংগঠন হিসেবে কাজ করার আশাবাদ ব্যাক্ত করেন।
এর আগে ১২ জুন সোমবার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষকগন মৃত্তিকা বিভাগের প্রফেসর মো: মিজানুর রহমানকে আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করে মেডিসিন, সার্জারী এন্ড অবস্টেট্রিক্স বিভাগের প্রফেসর ডা. মো: ফজলুল হক’কে সদস্য সচিব ছাড়াও কমিটির অন্য সদস্যরা হলেন কৌলিতত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস, অর্থনীতি বিভাগের প্রফেসর ড.ফাহিমা খানম, উদ্যানতত্ব বিভাগের প্রফেসর ড.বিধান চন্দ্র হালদার, ফসল শারীরতত্ব ও পরিবেশ বিভাগের ড.শ্রীপতি সিকদার, জেনেটিক্স অ্যান্ড এনিমেল ব্রিডিং বিভাগের ড. মো: রাশেদুল ইসলাম, প্যাথলজি এন্ড প্যারাসাইটোলজি বিভাগের ডা. মো: হায়দার আলী, ফিজিওলজি এন্ড ফার্মাকোলজি বিভাগের ডা. মো: মাহ্মাদুল হাসান, একাউন্টিং বিভাগের সাইফুল ইসলাম, ম্যানেজমেন্ট বিভাগের সৌরভ পাল চৌধুরী।

এই পাতার আরো খবর -
১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:১৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৩৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১১ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৪৯ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:৪৪ অপরাহ্ণ
এশা রাত ৮:০৭ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়