ঢাকাবৃহস্পতিবার , ৮ জুন ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হাবিপ্রবিতে প্রগতিশীল শিক্ষক ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ৮, ২০১৭ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা ২৪.কম ॥  জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, রোজা আমাদের জন্য ফরজ এবাদত রোজা রাখার একমাত্র উদ্দেশ্য হচ্ছে আল্লাহকে ভয় করা।

৮ জুন বৃহস্পতিবার প্রগতিশীল শিক্ষক ফোরাম হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আয়োজিত পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। হাবিপ্রবি’র টিএসসি হল রুমে প্রগতিশীল শিক্ষক ফোরাম আয়োজিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন সাবেক ভিসি ও প্রগতিশীল শিক্ষক ফোরাম-এর সভাপতি প্রফেসর মোঃ রুহুল আমিন। বিশেষ অতিথি ছিলেন হাবিপ্রবি’র ভাইস চ্যান্সেরর প্রফেসর ড. মুঃ আবুল কাসেম। স্বাগত বক্তব্য রাখেন প্রগতিশীল শিক্ষক ফোরাম-এর সাধারণ সম্পাদক প্রফেসর ড. বলরাম রায়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদুল ইসলাম, দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবু বক্কর সিদ্দিক, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, হাবিপ্রবি’র শিক্ষক, প্রগতিশীল শিক্ষক ফোরামের নেতৃবৃন্দসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। ইফতারের পূর্বে দেশ ও জাতির সুখ, শান্তি, সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এর আগে অতিথিবৃন্দদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এছাড়াও ছাত্রলীগ, হাবিপ্রবি শাখার নেতৃবৃন্দ প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।