দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই সকল সম্প্রদায়ের মানুষ শান্তিতে ও নিরাপদে আছে-হুইপ ইকবালুর রহিম এমপি
মোফাচ্ছিলুল মাজেদ অক্টোবর ১, ২০২২, ৩:৩৮ অপরাহ্ণ | পড়া হয়েছে ৭০ বার |

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রাখতে হবে উল্লেখ করে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে দেশের সকল সম্প্রদায়ের মানুষদের নিয়ে কাজ করে যাচ্ছে শেখ হাসিনা। তিনি শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মালম্বীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, দুর্গাপূজা এখন সার্বজনীন উৎসব। ধর্ম যার যার উৎসব সবার। তিনি আরও বলেন, এক সময়ে দেশে কোন মানুষ তাদের নিজ নিজ ধর্ম পালন করতে পারে নি। সকল ক্ষেত্রেই বাধা প্রদান করা হয়েছিল। কিন্তু শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সকল ধর্মের মানুষ নিজ নিজ ধর্ম আনন্দ উৎসবের মধ্য দিয়ে পালন করে আসছে। শান্তিতে আছে। নিরাপদে আছে। জাতি, ধর্ম-বর্ণ, নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে ক্ষুধা-দারিদ্রমুক্ত ও উন্নত-সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সকল সম্প্রদায়কে নিয়ে এগিয়ে যাচ্ছে শেখ হাসিনা।

১ অক্টোবর শনিবার দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শারদীয় দুর্গাপুজা ২০২২ সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপনের লক্ষ্যে দিনাজপুর সদর উপজেলাধীন সকল পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও ১৬৭ টি পূজা মন্ডপে সরকারি অনুদান (জিআর-চাল) এর বরাদ্দপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এসব কথাা বলেন। 

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, দিনাজপুর প্রেসক্লাব ও জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার প্রমুখ।

এই পাতার আরো খবর -
২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:১৪ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৩৫ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
আছরবিকাল ৩:৩৮ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:১৪ অপরাহ্ণ
এশা রাত ৬:৩৫ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়