ঢাকাশুক্রবার , ১৭ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

কাহারোলে কাল্‌ব এর ১৫তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ১৭, ২০২২ ৯:০৪ অপরাহ্ণ
Link Copied!

কাহারোল (দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের কাহারোল উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ১৫ তম বার্ষিক সাধারন সভা -২০২০-২০২১ অনুষ্ঠিত হয়েছে।
১৭ জুন শুক্রবার সকাল ১০ টায় উপজেলা অডিটরিয়াম সম্মেলন কক্ষে কালবের ব্যাবস্থাপনা পরিষদের চেয়ারম্যান মোঃসাইফুল ইসলামের সভাপতিত্বে বার্ষিক প্রতিবেদন ২০২০-২০২১ পাঠ করেন এবং ২০২২-২০২৩ অর্থ বছরের প্রস্তাবিত মুলধন জাতীয় আদায় ও প্রদান বাজেট ঘোষনা করেন উপজেলা ব্যাবস্থাপক মোঃ আব্দুস সবুর। এসময় উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা সমবায় অফিসার মোঃ সারোয়ার মোর্শেদ, দিনাজপুর কালব লিঃ এর সহকারী জেলা ব্যাবস্থাপক মোঃ হাবিবুর রহমান, উপজেলা কালবের সেক্রেটারী মোঃ দুলাল হোসেন.ভাইস চেয়ারম্যান নিত্য গোপাল রায়.ট্রেজারার মোঃ বদিউজ্জামান, ডিরেক্টর মোঃ রুস্তম আলী.অনুপ চন্দ্র রায়, উপজেলা প্রোঃঅফিসার স্বপ্না রানী রায়, মোছাঃ মাসুদা আক্তার প্রমুখ। উক্ত সাধারন সভায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।