ঢাকাশনিবার , ৪ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীর সাবেক এমপি শোয়েব এর
মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ৪, ২০২২ ১১:৫১ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতিপুর)আসনের সাবেক এমপি মোহাম্মদ শোয়েব (৭৭) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না এলাইহি রাজিউন….।
শনিবার ভোর ৪টার সময় পৌর এলাকার সুজাপুর নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি দুই কন্যা ও দুই ছেলে সন্তান সহ অসংখ্য গুণগ্রহী রেখেগেছেন।
শনিবার বাদএশা তার নিজ বাড়ী সুজাপুরে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন তার পরিবার।
সাবেক এমপি মোহাম্মদ শোয়েব,মৃত আলহাজ¦ আবু বকর সিদ্দিক এর ছেলে। তিনি ১৯৮৮ সালে চতুর্থ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতিপুর) আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য ছিলেন। এর আগে তিনি পৌর প্রশাসক ও পৌর চেয়ারম্যান হিসেবে দায়ীত্ব পালন করেছেন। তিনি বর্তমান উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা কমিটির সদস্য ছিলেন।
তার মেজ মেয়ে সাবিহা সুলতানা উপ-সচিব হিসেবে দায়ীত্বরত রয়েছেন এবং ছোট ছেলে আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ (দ্বিপ) সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসেবে দায়ীত্বরত রয়েছেন।
তার মৃত্যুতে দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতিপুর)আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার,উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আতাউর রহমান মিল্টন,পৌর মেয়র আলহাজ¦ মাহামুদ আলম লিটন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.মুশফিকুর রহমান বাবুল,সাবেক মেয়র মানিক সরকারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,সামাজিক সংঘঠনের নেতৃবৃন্দ ও সুধি সমাজ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং শোক প্রকাশ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।