ফুলবাড়ীর সাবেক এমপি শোয়েব এরমৃত্যুতে বিভিন্ন মহলের শোক - দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
ফুলবাড়ীর সাবেক এমপি শোয়েব এর
মৃত্যুতে বিভিন্ন মহলের শোক
মোফাচ্ছিলুল মাজেদ জুন ৪, ২০২২, ১১:৫১ অপরাহ্ণ | পড়া হয়েছে ১০৪ বার |

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতিপুর)আসনের সাবেক এমপি মোহাম্মদ শোয়েব (৭৭) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না এলাইহি রাজিউন….।
শনিবার ভোর ৪টার সময় পৌর এলাকার সুজাপুর নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি দুই কন্যা ও দুই ছেলে সন্তান সহ অসংখ্য গুণগ্রহী রেখেগেছেন।
শনিবার বাদএশা তার নিজ বাড়ী সুজাপুরে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন তার পরিবার।
সাবেক এমপি মোহাম্মদ শোয়েব,মৃত আলহাজ¦ আবু বকর সিদ্দিক এর ছেলে। তিনি ১৯৮৮ সালে চতুর্থ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতিপুর) আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য ছিলেন। এর আগে তিনি পৌর প্রশাসক ও পৌর চেয়ারম্যান হিসেবে দায়ীত্ব পালন করেছেন। তিনি বর্তমান উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা কমিটির সদস্য ছিলেন।
তার মেজ মেয়ে সাবিহা সুলতানা উপ-সচিব হিসেবে দায়ীত্বরত রয়েছেন এবং ছোট ছেলে আবু জাফর মোহাম্মদ রহমতুল্লাহ (দ্বিপ) সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসেবে দায়ীত্বরত রয়েছেন।
তার মৃত্যুতে দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতিপুর)আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার,উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আতাউর রহমান মিল্টন,পৌর মেয়র আলহাজ¦ মাহামুদ আলম লিটন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.মুশফিকুর রহমান বাবুল,সাবেক মেয়র মানিক সরকারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,সামাজিক সংঘঠনের নেতৃবৃন্দ ও সুধি সমাজ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং শোক প্রকাশ করেছেন।

এই পাতার আরো খবর -
২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৪৭ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:১৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:০৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৫৩ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৭:০০ অপরাহ্ণ
এশা রাত ৮:৩০ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়