ঢাকাশুক্রবার , ২৫ মার্চ ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

গণহত্যা দিবসে দিনাজপুরে নিহত শহীদদের স্বরণ

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৫, ২০২২ ১০:২৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে দিনাজপুর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে দিনাজপুর জেলা প্রশাসন আয়োজিত নিহত শহীদ স্মরণে মোমবাতি প্রজ্জলন কর্মসূচী পালন করা হয়। শুক্রবার সন্ধ্যায় দিনাজপুর জেলা প্রশাসন আয়োজিত জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকি, পুলিশ সুপার আনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার সৈয়দ মোকাদ্দেস হোসেন বাবলু, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাসিরুল হক রুস্তম, সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজুসহ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠন, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠান মোমবাতি প্রজ্জলন করেন।

এর পর গনহত্যা দিবস উপলক্ষে দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।