ঢাকাবুধবার , ১ ডিসেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধকল্পে ব্র্যাকের মানববন্ধন অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ১, ২০২১ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধকল্পে উদযাপন উপলেক্ষে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি’র উদ্যোগে দিনাজপুর সদর এলাকা অফিসে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধকল্পে প্রচারাভিযান পক্ষ উদ্যাপন উপলক্ষে ব্র্যাকের উদ্যোগে, নারীর প্রতি সংঘটিত সকল নির্যাতন নির্মূল করার প্রত্যয়ে পরিবার, কমিউনিটি ও সমাজের সকল স্তরের জনগণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে এবং নারী নির্যাতন ও জেন্ডার বৈষম্যমুক্ত সমতাভিত্তিক সমৃদ্ধ বাংলাদেশই হচ্ছে ব্র্যাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদ-এর স্বপ্ন। তাঁর এই স্বপ্ন পূরণে নারীর প্রতি বৈষম্য, নির্যাতন এবং বাল্যবিবাহ প্রতিরোধে ব্র্যাককর্মী হিসেবে আমাদের সকলের অঙ্গীকার বাস্তবায়ন করা প্রয়োজন । তাই আন্তর্জাতিক স¤প্রদায়ের সঙ্গে এক হয়ে ব্র্যাকও বিভিন্ন আনুষ্ঠানিকতা ও কর্মসূচির মধ্য দিয়ে এই প্রতিরোধ পক্ষ পালন করছে । এর ধারাবাহিকতায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধকল্পে প্রচারাভিযান পক্ষ উদ্যাপন উপলক্ষে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি’র উদ্যোগে দিনাজপুর সদর এলাকা অফিসে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।