করোনায় কৃষি উৎপাদনে সরকারের প্রচেষ্টা অব্যাহত রয়েছেঃ এমপি গোপাল | দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
করোনায় কৃষি উৎপাদনে সরকারের প্রচেষ্টা অব্যাহত রয়েছেঃ এমপি গোপাল
দিনাজপুর বার্তা এপ্রিল ২৯, ২০২১, ৩:২৩ পূর্বাহ্ণ | পড়া হয়েছে ১০৩ বার |

বীরগঞ্জ সংবাদদাতা ॥ দিনাজপুুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, এই মহামারীতে বাংলাদেশ যাতে খাদ্যসংকটে না পড়ে সে জন্য জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা ও পরিকল্পিত পদক্ষেপ অব্যাহত রেখেছেন। পাশাপাশি এই সংকটকালীন মুহূর্তে অনেক দপ্তরের নির্মাণ কাজ বিঘ্নিত হলেও কোনভাবেই যেন কৃষি উৎপাদন যেন বিঘ্নিত না হয় এ কারণে সরকার সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রেখেছে। আর কৃষি উৎপাদনের সাথে সঙ্গতি রেখেই এবার ক্রয় মূল্য নির্ধারিত হয়েছে। যার প্রেক্ষিতে ধান ক্রয়ের যে লক্ষ্যমাত্রা সেটি সম্পূর্ণরূপে সফল হবে বলে আমি মনে করি।
গতকাল বুধবার বেলা ১২ টায় খাদ্য অধিদপ্তর ও খাদ্য মন্ত্রণালয়ের আয়োজনে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এর সাথে ভিডিও কনফারেন্সে যোগদানের মাধ্যমে দিনাজপুরের কাহারোল উপজেলায় এলএসডি খাদ্য গুদামে অভ্যন্তরীন গম ও বোরো ধান সংগ্রহের উদ্বোধনকালে এসব কথা বলেন এমপি গোপাল।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মো. আহাদ আলী, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ আবু জাফর মো. সাদেক, উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা (ওসি এলএসডি) মো. শাকিল আহমেদ।
উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা (ওসি এলএসডি) মো. শাকিল আহমেদ জানান, ৯৮ মেট্রিক টন গম ও ৬শ ৪৫ মেট্রিক টন ধান ক্রয় করা হবে।
এরপর বীরগঞ্জ উপজেলায় আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে এলএসডি খাদ্য গুদামে অভ্যন্তরীন বোরো ধান সংগ্রহের উদ্বোধন করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ আবু রেজা মো. আসাদুজ্জামান, উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা (ওসি এলএসডি) মো. আজমত আলী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর প্রমুখ।
উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা (ওসি এলএসডি) মো. আজমত আলী জানান, ২৭ টাকা কেজি দরে ২ হাজার ১২৪ মেট্রিক টন ধান ক্রয় করা হবে।

এই পাতার আরো খবর -
১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৩:৫৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:১৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:০২ অপরাহ্ণ
আছরবিকাল ৪:৪৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৬:৪৫ অপরাহ্ণ
এশা রাত ৮:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়