ঢাকাসোমবার , ২৭ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বোচাগঞ্জে ক্রয় কমিটির মিটিং সমপন্ন

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২৭, ২০২০ ৪:১৫ অপরাহ্ণ
Link Copied!

বোচাগঞ্জ (দিনাজপুর) থেকে\ আজ ২৭ এপ্রিল সোমবার সকাল ১০টায় বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের অফিস কার্যালয়ে বোরা ধান ক্রয় কমিটির মিটিং সমপন্ন হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফকরুল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত মিটিংএ সর্বসম্মতি ক্রমে সরাসরি কৃষকের কাছ থেকে ১হাজার ১শ ৩২ মেট্রিকটন বোরা ধান ক্রয়ের সিদ্ধান্ত নেয়া হয়েছে। কৃষকের তালিকা তৈরী করা হচ্ছে তালিকা তৈরী হলে লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন করে ধান ক্রয় করা হবে।

সভায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এ.এইচ.এম তৌহিদুল্লাহ, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ বাসুদেব রায়, সেতাবগঞ্জ খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা দিব্যেন্দুনাথ রায়, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনসুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ পিয়ারুল ইসলাম, উপজেলা চাউলকল মালিক  গ্রুপের সভাপতি ফয়জুল আলম চৌধুরী বাবলুসহ ক্রয় কমিটির অন্যান্য সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।