ঢাকাবৃহস্পতিবার , ২৩ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

নবাবগঞ্জের ধান কাটা শ্রমিক নাটোর এলাকায় প্রেরন ।

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২৩, ২০২০ ৮:০৫ অপরাহ্ণ
Link Copied!

নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে মোঃ ইকরামুল হক > দিনাজপুরের নবাবগঞ্জ থেকে ধান কাটা ও প্রক্রিয়াজাত করার লক্ষে ৩০জন শ্রমিক পাঠানো হলো নাটোরের হাওড় এলাকা সিংড়া উপজেলায়। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলা প্রশাসন, উপজেলা কৃষি অধিদপ্তর ও নবাবগঞ্জ থানার সহযোগিতায় একটি ট্রাকে সামাজিক দুরত্ব বজায় রেখে তাদেরকে ঐ এলাকায় প্রেরন করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুন নাহার, উপজেলা কৃষি অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, থানার অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার চৌহান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ হালিমুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান মানিক প্রখুম উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার শ্রমিকদের করোনা ভাইরাস সংক্রান্ত সতর্কতা মুলক বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।উপজেলা কৃষি কর্মকর্তা জানান- পুর্ব থেকেই উত্তর বঙ্গের কৃষি শ্রমিক হাওর এলাকায় গিয়ে ধান কাটার কাজ করে আসছিল। কিন্তু এবারে করোনা ভাইরাসের প্রভাবে শ্রমিক যেতে না পারায় হাওর এলাকায় বোরো ধান কাটা ও প্রক্রিয়াজাত করনে শ্রমিক সংকট দেখা দেয়ায় সরকারী নির্দেশনা অনুযায়ী ১ম দফায় বিশেষ ব্যবস্থপনায় উপজেলা থেকে ৩০ জন শ্রমিক নাটোরের সিংড়া উপজেলায় প্রেরন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।