ঢাকামঙ্গলবার , ২১ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ জনসাধারনের মাঝে রেড ক্রিসেন্ট এর ত্রাণ বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২১, ২০২০ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি।
আর্তমানবতার সেবায় নিয়োজিত বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, দিনাজপুর ইউনিট আজ ২১ এপ্রিল ২০২০ মঙ্গলবার সকাল ১১ টায় পাহাড়পুরস্থ ইউনিট কার্যালয় মাঠে, করোনা ভাইরাসে কোভিড-১৯) ক্ষতিগ্রস্থ ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের কার্যক্রম শুরু হয়েছে। ৩ দিন ব্যাপী এই কার্যক্রমের মাধ্যমে পরিবার প্রতি ৭.৫ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ কেজি ডাল ও আধা কেজি সুজি বিতরণ করা হচ্ছে।
দিনাজপুর ইউনিটের ভাইস চেয়ারম্যান মো. বজলুল হক ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন কনের। এসময় আরো উপস্থিত ছিলেন দিনাজপুর ইউনিটের সেক্রেটারী মো. আলাউদ্দিন, কার্যনির্বাহী সদস্য কামরুল হুদা হেলাল, রনজিৎ কুমার সাহা, ইউনিট অফিসার মোল্লা তৌহিদুল ইসলাম নয়ন, শহর সমাজ সেবা অফিসার মো. মাইনুল ইসলাম ইউনিটের যুব প্রধান মো. কিবরিয়া জাহিদ এর নেতৃত্বে ৩০ জন যুব স্বেচ্ছাসেবক উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমে অংশগ্রহন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।