ঢাকাবৃহস্পতিবার , ২৮ নভেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগ নেতা দুলালের মৃত্যুতে স্বেচ্ছাসেবক লীগের দোয়া ও মিলাদ মাহফিল

মোফাচ্ছিলুল মাজেদ
নভেম্বর ২৮, ২০১৯ ১১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- দিনাজপুর সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল হোসেনের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দিনাজপুর সদর উপজেলা শাখার উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় দিনাজপুর শহরের বাসুনিয়াপট্টিস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিল উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক আশরাফুল আলম, সাবেক যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান খলিল, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবসহ প্রমুখ।

উল্লেখ্য, গত ২৪ নভেম্বর রোববার রাত সাড়ে ১২টায় দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন এন্ড রিসার্চ ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সুন্দরবন গ্রাম নিবাসী দুলাল হোসেন ইন্তেকাল করেন।##

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।