ঢাকাশনিবার , ১৩ এপ্রিল ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের শ্রী শ্রী বাসন্তী দূর্গা পূজার মন্ডপ পরিদর্শন

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৩, ২০১৯ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুরে প্রতি বছরের মতো এবারে নানা আয়োজনের মধ্য দিয়ে এবং পূজা অর্চনার, ভোগ আরতীতে অনুষ্ঠিত হচ্ছে শ্রী শ্রী বাসন্তী দূগা পূজা।

গতকাল মহাষ্ঠমীতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, সাধারন সম্পাদক উত্তম কুমার রায়’র নেতৃত্বে কমিটির সদস্যবৃন্দ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে। এবারে প্রথম অনুষ্ঠিত হচ্ছে গণেশতলা রায় সাহেব বাড়ী মাঠ প্রাঙ্গনে বাসন্তী দূগা পূজা।

এছাড়া প্রতি বছরের মতো ধর্ম সভায়, মশান কালী বাড়ীতে বাসন্তী পূজা অনুষ্ঠিত হচ্ছে। পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ নিমতলা মন্দিরে শ্রী শ্রী বাসন্তী দূগা পূজায় পরিদর্শন কালে সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বলেন, হিন্দু সম্প্রদায়ের মানুষদের পূজা অরর্চনা অনুষ্ঠানের মধ্যে দিয়ে আমাদের নতুন প্রজন্মকে ধর্মীয় অনুশাসনে সম্পৃক্ত করতে হবে।

এসময় নিমতলা মন্দির কমিটির সহ-সভাপতি সুবীর চক্রবর্তী, সাধারন সম্পাদক খোকন কুমার দাস, সাংগঠনিক সম্পাদক কমল দত্ত, সদস্য মিদুল কুমার দাসসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। আগামী ১৫ এপ্রিল সোমবার দশমী ও বির্সজন অনুষ্ঠিত হবে। এবার শ্রী শ্রী বাসন্তী দূর্গা দেবী দোলায় আগমন করাতে ফল-মরক। গোজে গমন করাতে ফলস্-গোজে চ জলদা দেবী শস্যপূর্ন বসুন্ধারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।