ঢাকাশনিবার , ১ ডিসেম্বর ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

রেড ক্রিসেন্ট সোসাইটির দিনাজপুর ইউনিটের ৪৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ১, ২০১৮ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর ইউনিটের ৪৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি দিনাজপুর ইউনিটের ৪৫তম বার্ষিক সাধারণ সভা পাহাড়পুরস্থ সোসাইটির নিজস্ব মিলনায়তনে ইউনিটের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বার্ষিক সাধারণ সভায় ২০১৮ সালের বার্ষিক প্রতিবেদন, অডিট রিপোর্ট, আয় ব্যয় রিপোর্ট এবং ২০১৯ সালের সম্ভাব্য বাজেট পেশ করেন সেক্রেটারী মোঃ আলাউদ্দিন। রিপোর্টগুলির উপর আলোচনায় অংশ নেন আজীবন সদস্য জহির শাহ্, সাদেকুল ইসলাম, সারোয়ার আহম্মেদ ক্লিপটন, ডাঃ এ.এফ. মোস্তফা সরকার, মজিবর রহমান, এম.এ ওয়াহাব এবং আবু হায়াত কুদরতে খুদা। সোসাইটির ভাইস চেয়ারম্যান বজলুল হক এবং নির্বাহী সদস্য কামরুল হুদা হেলাল, আবু ইবনে রজব ও অধ্যক্ষ সুফিয়া নাহার বক্তব্য রাখেন। সহকারী পরিচালক আকরাম আলী খান ২০১৭ সালের ৪৪তম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী উপস্থাপন করেন। পরে সকল প্রতিবেদন সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।
চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী সভাপতির ভাষনে বলেন, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সেবামুলক প্রতিষ্ঠান রেড ক্রিসেন্ট সোসাইটি দিনাজপুরে বন্যা ও দূর্গত মানুষের পাশে দাঁড়িয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। আর্ত-মানবতার সেবায় সোসাইটির সদস্যরা পূর্বের তুলনায় এখন অনেক সচেতন ও নিষ্ঠাবান উল্লেখ করে তিনি বলেন, সেবার ক্ষেত্রকে প্রসারিত করার জন্য আগামী দিনে সব ধরনের প্রচেষ্টা নেয়া হবে। আজীবন সদস্যদের আরো বেশী সক্রিয় ও সজাগ হওয়ার আহবান জানান।
সভার শুরুতে প্রয়াত আজীবন সদস্যদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।