দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরের বিরামপুর ঘাসুুরিয়া সীমান্তে নারী শিশুসহ ৫ রোহিঙ্গা আটক করেছে বিজিবি।
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ২২, ২০১৮, ৬:০০ অপরাহ্ণ | পড়া হয়েছে ৮১৫ বার |

দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের বিরামপুর ঘাসুুরিয়া সীমান্তে দিয়ে ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় নারী শিশুসহ ৫ রোহিঙ্গাকে আটক করেছে বিজিবি। তাদের সকলের বাড়ি মায়ানমারের আইক্যাপ জেলার মুন্ডু থানায়। আটক রোহিঙ্গাদের কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর প্রক্রিয়া চলছে।

আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে দিনাজপুরের বিরামপুর ঘাসুুরিয়া সীমান্তের ২৮৮ মেইন পিলারের ৫১ সাব পিলারের পাশ দিয়ে দেশে প্রবেশ করে তারা। এ সময় কর্তব্যরত বিজিবি সদস্যগন তাদের আটক করে ক্যাম্পে নিয়ে আসে।

বিজিবি ঘাসুড়িয়া ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার রজনী কান্ত সরকার জানান, সীমান্ত অতিক্রম করে দেশে অনুপ্রবেশ করলে তাদের আটক করা হয়। এসময় জিঙ্গাসাবাদ করা হলে তারা জানান তাদের বাড়ি মায়ানমারের আইক্যাপ জেলার মুন্ডু থানার বিভিন্ন প্রামে।

আটককৃতরা হলেন, মায়ানমারের আইক্যাপ জেলার মুন্ডু থানার খাইঞ্জপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে আব্দুল হক (৩৫), একই থানার শিকদাহ পাড়ার মামুদ হোসেনের স্ত্রী নুর ফাতেমা (২৫), নারবীল গ্রামের যুয়েল এর স্ত্রী নুর ফতে (২৬) ও তার শিশু সন্তান ফাহাত হোসেন (৫)ও মাইমুদা (১)।

অব্দুল হক জানান, মায়ানমারে নির্যাতনের স্বীকার হয়ে তারা কিছুদিন পূর্বে ভারতে পালিয়ে যায়। সেখানে তারা জানতে পারে বাংলাদেশের কক্সবাজারে রোহিঙ্গা শিবিরে তাদের আতিœয়স্বজন রয়েছে। তাদের কাছে যাওয়ার জন্য আজ তারা ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে।

এই পাতার আরো খবর -
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়