দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
সন্ত্রাস ও জঙ্গিবাদকে দুরে সরিয়ে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে হবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ১১, ২০১৮, ১২:২৮ অপরাহ্ণ | পড়া হয়েছে ৫৭৮ বার |

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি ॥ – সন্ত্রাস ও জঙ্গিবাদকে দুরে সরিয়ে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে দেশকে এগিয়ে উন্নয়ন যাত্রায় এগিয়ে নিয়ে যেতে নতুন প্রজন্মের শিক্ষার্থীদের প্রতি আহবান জানান জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।
১০ মার্চ শনিবার কাহারোল উপজেলার রসুলপুর ইউনিয়নের বলেয়া দ্বী-মূখী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি গোপাল এই আহ্বান জানান।
বলেয়া দ্বী-মূখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি রাজেন্দ্র দেব নাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহারোল থানার ওসি মো. আইয়ুব আলী, ডাবোর ইউনিয়নের চেয়ারম্যান সত্যজিৎ রায়, রসুলপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক পিযুষ চন্দ্র অধিকারী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আসিফ রেজা রুবেল ও দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাবেক এলাকার পরিচালক ও সভাপতি আলহাজ্ব মো. মাজেদুর রহমান খোকন ।
শিক্ষার ক্ষেত্রে বর্তমান সরকার বৈপ্লিক পরিবর্তন এনেছে এমন মন্তব্য করে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল আরো বলেন, তাই আমাদের ছেলে-মেয়েদেরকে স্কুল মুখী করতে হবে। আর পারিবারিক ও সামাজিক ভাবে ছাত্র-ছাত্রীদের নৈতিক শিক্ষার প্রতি জোর দিয়ে সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে।
শিক্ষার্থীদের উদ্দ্যেশে প্রধান অতিথি বলেন, নিজেকে ‘সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকাশক্তি থেকে দূরে রেখে সচ্চরিত্রের আদর্শবান হয়ে গড়ে উঠতে হবে। বাংলাদেশকে যেন আগামী দিনে নেতৃত্ব দিতে পারে, শিক্ষার্থীদের সেইভাবে প্রতিষ্ঠিত হতে হবে। শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চাও করা প্রয়োজন শিক্ষার্থীদের।
অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বলেয়া দ্বী-মূখী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোছা. সালেমা বেগম।
অনুষ্ঠানটি পরিচালনা করেন বলেয়া দ্বী-মূখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোপাল চন্দ্র রায়।

এই পাতার আরো খবর -
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৭ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১৪ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১১ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়