ঢাকাবুধবার , ৭ মার্চ ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরলে ৭মার্চ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ৭, ২০১৮ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

বিরল (দিনাজপুর) ॥ দিনাজপুরের বিরল উপজেলা প্রশাসনের আয়োজনে ২০২১ সালে ভিক্ষা ও দারীদ্রমুক্ত বাংলাদেশ শীর্ষক কর্মসূচী ঘোষণার মাধ্যমে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে র‌্যালী বের হয়ে পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ শেষে পূণরায় উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে ফিরে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার এ,বি,এম, রওশন কবীর, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এম আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আবুল কাশেম অরু, যুগ্ম-সম্পাদক রমা কান্ত রায়, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ সুফিয়া নাহার মঞ্জু, পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ মঞ্জুরুল হাসান দুলু, আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহি উদ্দিন, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তহিদুল ইসলাম, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, ছাত্রলীগের সভাপতি সারওয়ারুল ইসলাম রাসেল, প্রমূখ বক্তব্য রাখেন। আলোচনা সভার সঞ্চালনা করেন উপজেলা সমাজসেবা অফিসার আনিছুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।