ঢাকামঙ্গলবার , ২৫ জুলাই ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বোচাগঞ্জ উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত পিনাক চৌধুরী সভাপতি, সফিকুল ইসলাম সম্পাদক ও হারেসুল সাংগঠনিক সম্পাদক

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ২৫, ২০১৭ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ।। দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলা বিএনপির ত্রিবার্ষিক কাউন্সিল গত ২৫ জুলাই বোচাগঞ্জ নাহিদ চৌধুরীর চাতালে অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে পিনাক চৌধুরী সভাপতি, সফিকুল ইসলাম সাধারণ সম্পাদক এবং হারেসুল ইসলাম সাংগঠনিক সম্পাদক (খ) নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার সকাল নয়টা থেকে টানা বিকেল তিনটা পর্যন্ত  এসব পদের জন্য গোপন ব্যালটের ভোট হয়। উপজেলার ৪৭৮ জন কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট পর্ব পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার মাহাবুব রব্বানীর নেতৃত্বে গঠিত পাঁচ সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি। বিকেল সাড়ে চারটায় নাহিদ চৌধুরীর চাতালের মঞ্চে কাউন্সিলের আলোচনা পর্বের কার্যক্রম শুরু হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো: আবুল কাশেম। প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা বিএনপির আহবায়ক ও বিএনপির কেন্দ্রীয় সদস্য এ জেড এম রেজওয়ানুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির  যুগ্ম আহবায়ক আলহাজ লুৎফর রহমান মিঠু, জেলা যুগ্ম আহবায়ক মো: আক্তারুজ্জামান মিয়া, কেন্দ্রীয় সদস্য ও সাবেক সাংসদ রোজিনা ইসলাম ও জেলা যুগ্ম সম্পাদক মো: হাসানুজ্জামান। এছাড়া আমন্ত্রিত অতিথিবৃন্দও সভায় বক্ত্য রাখেন। কাউন্সিলের প্রধান অতিথি ১০১ সদস্য বিশিষ্ট উপজেলা বিএনপির কমিটি গঠণের জন্য ওই তিনটি পদে নবনির্বাচিতদের নাম ঘোষণা করেন।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।