ঢাকাবুধবার , ১০ মে ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বীরগঞ্জে ৪০ লক্ষ ৫১ হাজার টাকা ব্যয়ে ১২৯ টি বাড়িতে বিদ্যুতায়ন উদ্বোধন করেন-এমপি গোপাল

মোফাচ্ছিলুল মাজেদ
মে ১০, ২০১৭ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম ॥ দিনাজপুরের বীরগঞ্জে ৪০ লক্ষ ৫১ হাজার টাকা ব্যয়ে ১২৯ টি বাড়িতে বিদ্যুতায়ন উদ্বোধন করেন-এমপি গোপাল।

৯ মে মঙ্গলবার রাতে বীরগঞ্জ উপজেলার ৮নং ভোগনগর ইউনিয়নের সিংড়া গ্রামে ৪০ লক্ষ ৫১ হাজার টাকা ব্যয়ে ১২৯ টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধনী আলোচনা সভায় দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দেশের উন্নয়নে আওয়ামীলীগকে ক্ষমতায় আনার আহবান জানায়। তিনি আরো বলেন, এখন পর্যন্ত দেশে যতগুলি উন্নয়ন হয়েছে সবগুলির এককভাবে দাবীদার আওয়ামীলীগ। বিএনপি ১০ বছর ক্ষমতায় থেকেছে অথচ স্কুল কলেজ রাস্তাঘাট বিদ্যুৎসহ মানুষের মৌলিক চাহিদার একটিও পুরণ করতে পারেনি।

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এলাকার পরিচালক মো. আইয়ুবুল ইসলাম মিন্টু এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, বীরগঞ্জ থানার ওসি আবু আক্কাছ আহম্মেদ, ৮নং ভোগনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. বদিউজ্জামান পান্না, ৮নং ভোগনগর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আদম মালিক ও ৮নং ভোগনগর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল করিম। আলোচনা সভার সঞ্চালনা করেন ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান গোপাল দেব শর্মা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।