ঢাকাশনিবার , ৫ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ৫, ২০২১ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্বরে আয়োজিত প্রদর্শনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন।
এতে ভেটেরিনারি সার্জন ডা. মো. নেয়ামত আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. মো. আহসান হাবীব, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র মাহমুদ আলম লিটন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন্নাহার, ইউপি চেয়ারম্যান মনিক রতন, ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব, ফুলবাড়ী প্রেসক্লাবের সহ সভাপতি প্রভাষক আজিজুল হক সরকার, সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স।
এছাড়াও বক্তব্য রাখেন ডেইরি এসোসিয়েশনের সভাপতি জাকারিয়া ইসলাম, ভেটেরিনারি এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক শাকিল মন্ডল, খামারী মতিবুল ইসলাম প্রমুখ।
শেষে প্রদর্শনী অনুষ্ঠানে অংশ নেওয়া খামারীদের মাঝ থেকে তিনজন বিজয়ীর হাতে চেক ও সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের অতিথিদ্বয়। প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১২টি খামারী তাদের গরু-ছাগলসহ বিভিন্ন পশুপাখি প্রদর্শনে স্টলে অংশে নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।