দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে জাতীয় পাট দিবস পালিত
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ৬, ২০২০, ৩:৫৮ অপরাহ্ণ | পড়া হয়েছে ২৮৭ বার |

দিনাজপুর বার্তা২৪.কম :- দিনাজপুরে জেলা প্রশাসন ও পাট অধিদপ্তর দিনাজপুর এর আয়োজনে “সোনালী আঁশের সোনার দেশ, মুজিব বর্ষে বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় পাট দিবস-২০২০ উদযাপন করা হয়েছে। উক্ত কর্মসূচীর মধ্যে ছিলো ৬ মার্চ শুক্রবার সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয় থেকে বর্ণাঢ্য পাট র‌্যালি ও সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দিবসটি উপলক্ষে আলোচনা সভা।
অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মোঃ মাহফুজুল আলম এর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শরিফুল ইসলাম, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ তৌহিদুল ইকবাল ও দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি সূজা-উর-রব চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন পাট অধিদপ্তর দিনাজপুরের সহকারি পরিচালক মোঃ মোশাররফ হোসেন। সদর উপজেলা পাট উন্নয়ন কর্মকর্তা দিলীপ কুমার মালাকার এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জুট মিলের মালিক, শ্রমিক, পাটচাষীসহ আমন্ত্রিত গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
আলোচনা সভায় বক্তারা বলেন আসুন আমরা পাটের ব্যাবহার বৃদ্ধি করি, পরিবেশ দুষণ থেকে বিরত থাকি এবং পরিবেশের ভারসাম্য রক্ষার কাজে সহায়তা করি। সেই সাথে পলিথিনের বিভিন্ন দ্রব্য বর্জন করে দুষণ মুক্ত পরিবেশ তৈরি করি।

এই পাতার আরো খবর -
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৪:৪৩ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৫:৫৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১১:৫৪ পূর্বাহ্ণ
আছরবিকাল ৪:১০ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৯ অপরাহ্ণ
এশা রাত ৭:০৬ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়